ব্রেকিং নিউজ
জমি লিখে না দেওয়ায় বৃদ্ধ বাবা মা কে মারধর করলো ছেলে

জমি লিখে না দেওয়ায় বৃদ্ধ বাবা মা কে মারধর করলো ছেলে

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ : প্রতিটি ধর্মেই রয়েছে মা-বাবাকে শ্রদ্ধা করা, সেবা যত্ন করা। মা-বাবার পায়ের নিয়ে সন্তানের বেহেস্ত। কিন্তু জমি লিখে না দেয়ায় সেই বৃদ্ধ মা-বাবাকে পিটিয়ে গুরুত্বর আহত করার অভিযোগ উঠেছে ছেলে খালেদ মোল্যার বিরুদ্ধে।

আজ সোমবার (১৯ জুন) সকালে এমন ঘটনা ঘটেছে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার সাজাইল ইউনিয়নের কুসুমদিয়া গ্রামে।

আহত বাবা-মা হলেন, কাশিয়ানী উপজেলার সাজাইল ইউনিয়নের কুসুমদিয়া গ্রামের বাবা আবু বক্কার সিদ্দিক মোল্যা (৬৫) ও মা কহিনুর বেগম (৪৮)। তারা কাশিয়ানী ১০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ভূক্তভোগী আবু বক্কার সিদ্দিক মোল্যা বলেন, আমার বড় ছেলে খালেদ মোল্যা আমাকে কোনো ভরণ-পোষণ দেয় না। আমার জায়গা-জমি তাকে লিখে দেওয়ার জন্য প্রায়ই আমাকে ও আমার স্ত্রী কহিনুর বেগমকে মারধর করে। অকথ্য ভাষায় গালাগাল করে। বাড়িঘর ভাংচুর ও ঘরে রক্ষিত মালামাল ভাংচুর করে।

আজ সোমবার সকালে ঢাকা থেকে এসে আমাদের বেধড়ক মারধর করেছে। এ সময় ঠেকাতে গিয়ে আমার মেয়ে ও মেজ পুত্রবধূও আহত হয়েছে। পরে প্রতিবেশীরা এসে আমাদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

এসব অভিযোগের বিষয়ে খালেদ হোসেনের সাথে মুঠোফোনে কথা হলে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন, আমি এসব কোনো কিছু করিনি। আমাকে আমার বাবা তিন বছর আগে ত্যাজ্যপুত্র করে দিয়েছে। আমি ৬টি দলিলমূলে জমি কিনেছি। আমার দলিল আটকে রেখেছে আমার বাবা। আমাকে আমার দলিলের সম্পত্তিতে যেতে দিচ্ছে না। আমি এর বিচার চাই।

কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) ফিরোজ আলম বলেন, এ ঘটনায় অভিযুক্ত ছেলে খালেদ মোল্যার বিরুদ্ধে কাশিয়ানী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ভূক্তভোগী বাবা আবু বক্কার সিদ্দিক মোল্যা। বিষয়টি তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে। #

---------